ফতুল্লায় সাংবাদিককে কুপিয়ে জখম

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার পাগলায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী স্বাধীন ওরফে চাপাতি স্বাধীন ও তার সহোযোগিরা মাহমুদুর রহমান মুন্না (৩৫) কে কুপিয়ে রক্তাত জখম করেছ বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানার পাগলার পূর্ব শাহি মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।


আহত মুন্না ফতুল্লা মডেল থানার দুলাল হোসেনের পুত্র। এ ঘটনায় ভুক্তভোগী মুন্না বাদী হয়ে মো. খলিলুর রহমান, গেন্দু, কাদির ওরফে বোম কাদির, স্বাধীন, কালা জাহাঙ্গীর, নিহাদ, নাঈম ও দূর্জয়ের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত নিহাদ ও নাঈম কে আটক করেছে পুলিশ।

অভিযোগে উল্লেখ্য করেন, বাদী একটি অনলাইন পোর্টালের সম্পাদক। তিনি তার পোর্টালে অভিযুক্তদের বিরুদ্ধে বিভিন্ন সময় সংবাদ পরিবেশন করেন। এতে করে অভিযুক্তরা তার উপর ক্ষিপ্ত ছিলো। মঙ্গলবার দুপুরে বাদী পাগলা থেকে মোটর সাইকেলে করে নিজ বাসায় যাওয়ার সময় পাগলা পূর্ব শাহী মহল্লাস্থ আলী মেম্বারের বাড়ীর সামনে আসা মাত্র অভিযুক্তরা তার উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার মোটর সাইকেলটি ও কোপায়। সন্ত্রাসীদের হামলায় মুন্না রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পরলে মৃত ভেবে তাকে রাস্তায় ফেলে সন্ত্রাসীরা চলে যায়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। বাদীর দায়ের করা লিখিত অভিযোগের দুই জনকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানায়।

0