ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয়বাসীর সহায়তায় জীবন (১৫) নামক এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।


ঘটনাটি রবিবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জ বি এস আরাফাত রোলিং মিলস্ সংলগ্ন আমিন উদ্দিন পাগলার ভাড়াটিয়া বাসায় ঘটেছে। এ ঘটনায় ধর্ষণের চেস্টার অভিযোগ এনে শিশুটির পিতা বাদী হয়ে আটককৃত জীবনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত জীবন ফতুল্লা থানার নিউ হাজিগঞ্জস্থ বিএস আরাফাত রোলিং মিল সংলগ্ন আমিনউদ্দীন পাগলার ভাড়াটিয়া মোঃ দ্বীন ইসলামের পুত্র।

ঘটনার বিবরনীতে জানা যায়, শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনদের পরিবার পাশাপাশি বাসায় বসবাস করে। এক সময় তারা একই বাসায় ভাড়া থাকতো। সে সুবাদে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্ক ছিলো। প্রতিদিন বিকেলে শিশুটি জীবনদের বাড়ীর উঠোনে খেলা করতে যেতো। গতকালও (রবিবার) বিকেলে খেলতে গিয়েছিলো। সন্ধ্যার দিকে বাসায় ফিরে আসে। শিশুটি রাত আটটার দিকে খাবার খেয়ে প্রস্রাব করার জন্য তার মাকে বলে কিন্তু শিশুটি প্রস্রাব না করতে পেরে এবং যন্ত্রনায় কান্নাকাটি করতে থাকে। পরে শিশুটির মা দেখতে পায় শিশুটির গোপানাঙ্গের কিছু অংশ ছলা এবং ফুলে গেছে। তখন শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে স্থানীয়বাসীর উপস্থিতিতে জীবনকে ডেকে এনে জিজ্ঞেস করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, এলাকাবাসী ওই ধর্ষণের চেষ্টাকারী ছেলেকে আটক করে আমাদের ফোন করে পরবর্তীতে আমাদের পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আস। গ্রেফতারকৃতর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

0