ফতুল্লা ইউপিতে ১৩ পদে ১২০ জনের মনোনয়ন বৈধ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোট ৭জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে। এছা্ড়া সাধারন সদস্য ও সংরক্ষিত নারী আসনে ১১৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়।

সোমবার (২৯ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে রিটানিং অফিসার আফরোজা খাতুন এ মনোনয়নপত্র বাছাই করেন।

জানা গেছে, দীর্ঘ ২৯বছর পর ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচকে সামনে রেখে ৭ জন চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। তারা হলেন-ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার লুৎফর রহমান স্বপন, ইসলামী আন্দোলন বাংলাদেশের শাহজাহান আলী, স্বতন্ত্র প্রার্থী আলী আজম, পরেশ চন্দ্র দাস, কাজী দেলোয়ার হোসেন, মহসিন মিয়া ও মোহাম্মদ রিপন ফকির।

এছাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত ওয়ার্ডে ৩২জন নারী প্রার্থীর মধ্যে ২৭জনের মনোনয়নপত্র বৈধ হয়েছে এবং ফরম পূরনে ক্রটি থাকায় ৫জনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে। একই সঙ্গে ৯টি ওয়ার্ডে ১০৭জন সাধারন প্রার্থীর মধ্যে ৯১জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয় এবং ১৬ জনের ফরম পূরনে ক্রুটি থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।