ফতুল্লা থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার রামারবাগে রুবিনা বেগম (৩৫) নামক এক নারী শ্রমিকের ঝুলন্ত অবস্থায় মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ ফেব্রয়ারী) সকালে ফতুল্লার রামারবাগ এলাকার আকরামের ভাড়াটিয়া বাসা থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রুবিনা বেগমের স্বামী আব্দুর রহিম(৪১) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ সূত্র জানায়, নিহত নারী শ্রমিক রুবিনা ও তার স্বামী মামলার বাদী আব্দুর রহিম ফতুল্লার রামারবাগ এলাকার আকরামের বাড়ীতে ভাড়ায় বসবাস করে। বাদী সিএনজি চালক এবং নিহত নারী শ্রমিক কাঠেরপুলস্থ পলমল গার্মেন্টসে কাজ করতো।

বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে বাদী সিএনজি নিয়ে বের হয়ে যায়। অপরদিকে প্রতিদিনের মতো সকাল ৮টার দিকে বাদীর স্ত্রী কাজে চলে যায়। কোন এক কারনে বাদীর স্ত্রী সকাল ৯ টার দিকে বাসায় ফিরে এসে দরজা-জানালা বন্ধ করে দেয়। পরবর্তীতে সকাল১০ টার দিকে বাদী নাস্তা করার জন্য বাসায় ফিরে এসে দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে বন্ধ জানালার ফাক দিয়ে দেখতে পায় যে তার স্ত্রীর দেহ ঘরের ফ্যানের হুকের সাথে গলায় ওড়না পেচানোবস্থায় ঝুলে রয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থলে যাই এবং লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিকটোরিয়া) হাসপাতালে পাঠানো হয়। পরে নিহতের স্বামী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে।

0