ফিলিপাইনে খোরশেদ: এমএমডিএ‘র ডাইরেক্টরের সাথে সাক্ষাৎ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফিলিপাইনের ‘মেট্রোপলিটন ম্যানিলা ডেপল্যাপমেন্ট অথরিটি’ এর (এমএমডিএ) ডাইরেক্টর মিস ইলসি ইনকারনারের সাথে সৌজন্যে সাক্ষাত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

সোমবার (১৭ই জুন) ফিলিপাইনের রাজধানী ম্যানিলা এমএমডিএ এর প্রধান কার্যালয়ে মিস ইলসি ইনকারনার এর সাথে এ সৌজন্যে সাক্ষাত ও মত বিনিময় করেন কাউন্সিলর খোরশেদ। এসময় তিনি মিস ইলসির সাথে বর্জ্য ব্যবস্থাপনার ব্যাপারে মতবিনিময় করেন।

সৌজন্যে সাক্ষাতে মিস ইলসি বর্জ্য ব্যাবস্থপনার ক্ষেত্রে তথ্য ও ইকুইপমেন্ট এবং ট্রেনিং দিয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এসময় কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এমএমডিএ পরিচালক মিস ইলসিকে নাসিকের লোগো সম্বলিত উত্তরীয় ও নাসিক মেয়রের শুভেচ্ছা বার্তা পৌছে দেন।

উল্লেখ্য, ম্যানিলা মেট্রোপলিটনের ১৭ টি সিটি কর্পোরেশনের মূল অথিরিটি হচ্ছে এমএমডিএ। বর্জ্য ব্যাবস্থাপনা বিষয়ে দিনব্যাপী বিভিন্ন প্রকল্প ডাম্পিং জোন ও বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন প্রকল্প পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন ম্যানিলা মেট্রোপলিটন ডেপলেপমেন্ট অথরিটির প্রজেক্ট ডেপলপমেন্ট অফিসার ম্যানোলো আর.জারমিন।ম্যানিলাস্থ বাংলাদেশ গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশন ইনকর্পোরেটেড এর সাধারন সম্পাদক নারায়ণগঞ্জের কৃতি সন্তান শাহ তৌহিদ মহিউদ্দিন শাহবাজ ও লরেন্স মোল্লা।

0