ফুটবলার সালাহউদ্দিনের মৃত্যুতে জেলা ফুটবল এসোসিয়েশনের শোক

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয় দলের সাবেক ও নারায়ণগঞ্জ জেলা ফুটবল দলের ফুটবলার এস.এম সালাউদ্দিন ৩১ মে (রবিবার) ভোর ৪টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।

এই প্রতিভাবান ফুটবলার ও ক্রিড়া সংগঠকের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন জেলা ফুটবল এসোসিয়েশন।

ক্রীড়া সংস্থার শোক বার্তায় জানানো হয়েছে, জেলার এই কৃতি ফুটবলার নিজ মহকুমা ও জেলা দলের হয়ে কৃতিত্বের সাথে ফুটবল খেলেছেন। তাঁর আকষ্মিক মৃত্যুতে ক্রীড়া সংস্থার সকল ক্লাব কর্মকর্তা ও খেলোয়াড়গন শোকাহত। শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা ও সহানুভূতি প্রকাশ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক খোরশেদ আলম নাসির লাইভ নারায়ণগঞ্জকে জানান, সালাহউদ্দিন জেলা ও মহকুমা নয় শুধু, ১৯৮৫-১৯৮৬ সালে মোহামেডানের হয়েও মাঠ কাপিয়েছেন। তখনই  লাল সবুজের  জার্সিতে খেলার সুযোগ পান তিনি।

এরপর মাঠ ছাড়লেও ফুটবলের প্রতি ভালবাসা থেকে ক্রীড়া সংগঠনের সাথেই যুক্ত থাকেন। ২০০৮- ২০১২ সালে জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। এই মহান ক্রীড়া ব্যক্তিত্বের মৃত্যুতে সবাই শোকাহত হলেও বর্তমান করোনা পরিস্থিতিতে কোনো শোক সমাবেশ করার সিধান্ত নেয়া হয়নি।

0