ফুটবলে তোলারাম ও ক্রিকেটে কদম রসূল কলেজকে হারিয়ে ফাইনালে নারায়ণগঞ্জ কলেজ

0

লাইভ নারায়ণগঞ্জ : আন্তঃকলেজ ফুটবলে ৫ গোলের ব্যবধানে সরকারি তোলারাম কলেজকে এবং টি টোয়েন্টি ক্রিকেটে ১০০ রানের ব্যবধানে সরকারি কদম রসূল কলেজকে হারিয়ে ফাইনালে উঠেছে নারায়য়ণগঞ্জ কলেজ। সোমবার (৪ নভেম্বর) সামসুজ্জৌহা ক্রীড়া কমপ্লেক্সে দুপুর ১ টায় ক্রিকেট ও ২ টায় এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

ফুটবলে নারায়ণগঞ্জ কলেজের পক্ষে সামসুদ্দিন হ্যাট্ট্রিক গোল করেন এবং রাজু ও হামজা ১টি করে দুইটি গোল করেন। বিপরীতে সরকারি তোলারাম কলেজ কোন গোল দিতে না পেরে ৫-০ গোলের ব্যবধানে পারাজিত হতে হয়েছে।

এদিকে ক্রিকেটে সরকারি কদম রসূল কলেজের বিপক্ষে নারায়ণগঞ্জ কলেজ ব্যাটে নেমে ১৯২ রান করেন। জবাবে ব্যাট করতে নেনে ৯২ রানের মধ্যেই অল আউট হয়ে পরাজিত বরণ করে মাঠ ছাড়তে হয়েছে সরকারি কদম রসূল কলেজকে। নারায়ণগঞ্জ কলেজের পক্ষে অধিনায়ক ফয়সাল সেঞ্চুরী করেন এবং হৃদয় ৪ ওভারে ৫ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট তুলে নেন এবং বাকীরা অন্যান্য উইকেট তুলে নেন।

নারায়ণগঞ্জ কলেজ ফুটবল টিমের কোচ হিসেবে ছিলেন বিদ্যুত এবং ক্রিকেট টিমের কোচ হিসেবে ছিলেন মাকসুদ উল আলম। সেই সাথে নারায়ণগঞ্জ কলেজ ফুটবল ও ক্রিকেট টিমের সম্মন্বয়কারী হিসেবে ছিলেন কলেজের শিক্ষক আরিফ মিহির।

প্রসঙ্গত, আগামীকাল মঙ্গলবার সামসুজ্জৌহা ক্রীড়া কমপ্লেক্সে দুপুর ১২ টায় সরকারি তোলারাম কলেজের সাথে ক্রিকেট এবং দুপুর ২টায় রেবতী মোহন স্কুল অ্যান্ড কলেজের সাথে ফুটবল ফাইনাল খেলবে নারায়ণগঞ্জ কলেজ।

0