ফুটবল ও ক্রিকেট দুই ক্যাটাগরিতেই চ্যাম্পিয়ন না.গঞ্জ কলেজ

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগীতায় ঢাকা জোনে না.গঞ্জ কলেজের ছেলেদের গ্রুপ ফুটবল ও ক্রিকেট এবং মেয়েরা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (২৮নভেম্বর) না.গঞ্জের ওসমান আলী স্টেডিয়ামে ফুটবল এবং শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

২৮নভেম্বর(বৃহস্পতিবার) সকালে শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ছেলেদের ক্রিকেটে ফাইনালে সাভার কমার্স ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট কলেজকে ৬উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় না.গঞ্জ কলেজ। সাভার কমার্স ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট কলেজের দেয়া ৯৭রানের টার্গেটে খেলতে নেমে ১৫ ওভারেই জয়ের বন্দরে পৌছেঁ যায় না.গঞ্জ কলেজ।

দুপুরে ওসমানী স্টেডিয়ামে মেয়েদের ফুটবলে উত্তেজনাপূর্ন খেলায় না.গঞ্জ কলেজ ট্রাইব্রেকারে ৩-২ গোলে সাভার সরকারি কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় না.গঞ্জ কলেজের মেয়েরা ।

বিকেলে ওসমানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফুটবলে জোন ফাইনালে মুন্সিগঞ্জ মীরকাদিম কলেজকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে ফুটবলেও চ্যাম্পিয়ান হয় না.গঞ্জ কলেজ। না.গঞ্জ কলেজের হয়ে হারিস তিনটি, লিমন ও শাহরিয়ার একটি করে গোল করেন।

নারায়ণগঞ্জ কলেজের কোচের দায়িত্বে ছিলেন, ফুটবল দলের কোচ হিসেবে বিদ্যুৎ,সহকারী কোচ লিখন ও ক্রিকেট দলের কোচ হিসেবে মাকসুদ উল আলম দায়িত্ব পালন করেন। টিম ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক শরীফ মোহাম্মদ আরিফ মিহির ।

নারায়ণগঞ্জ কলেজের এ সাফল্যে অভিন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি এ কে এম সেলিম ওসমান।

0