ফু‌লেল ভা‌লোবাসায় সিক্ত দিনা, রোজা-নামা‌জে দোয়া

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনা জামিনে মুক্ত হয়েছেন। তার এ আনন্দ শুধু নিজস্ব নয়, হয়ে উঠেছে পুরো সাধারণ থেকে আপামর জনগণের নিকটও। তার অফিসের সামনে এসে শতাধিক মানুষের ভালোবাসা সিক্ত হন কাউন্সিলর দিনা।

এরআগে, গত ১৮জুন (বৃহস্পতিবার) কাউন্সিলর দিনা ও তার স্বামীসহ অজ্ঞাত নামা ৫২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছিল। এরপর থেকে ফেরারি হয়ে ঘুরছিলেন কাউন্সিলর দিনা।

মামলার এজাহার সূত্রে জানা গিয়েছিল, কাউন্সিলর দিনা ক্ষিপ্ত হয়ে সিদ্ধিরগঞ্জে তাঁতখানা বৌ-বাজার সাকিনস্থ বায়তুন নূর জামে মসজিদের পাশের ৮নং ছাত্রলীগের কার্যালয়ে হামলা চালায়। এতে ১০হাজার ৫০০টাকা ক্ষতিসাধন হয়। এছাড়াও, ৫০টি ইন্টারনেট ডিভাইস ও সাউন্ডবক্স ভাঙ্গিয়া ৫০হাজার ২৩০টাকা ক্ষতিসাধন করে। এবং ৩টি ক্যাবল বক্স যাহার মূল্য ১৫হাজার টাকা তা নিয়ে যায় আসামীরা।

এদিকে জামিনে মুক্ত হওয়ার পর কাউন্সিলর দিনা কৃতজ্ঞতা প্রকাশ করেন নারায়ণগঞ্জের সাংবাদিকদের প্রতি।

তিনি বলেন, থানায় অভিযোগ করেছিলাম কিন্তু এখন হামলা, মামলা, রাজনীতি করার সময় না। আমি আমি মামলায় যাবো না। এখন যদি কেউ মামলার আসামী হয়ে কারাভোগ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে, বিষয়টা মোটেও ভালো হবে না। রাজনীতি করার অনেক সময় পাওয়া যাবে বেঁচে থাকলে।

হঠাৎ অফিসে এসে সারপ্রাইজের ব্যাপারে দিনা বলেন, আমি এসে দেখতে পাই আমাকে ফুল দিয়ে বরন করার জন্য মা-বোনেরা, সন্তানরা দীর্ঘ সময় দাড়িয়ে ছিলো। সবাই আমাকে পেয়ে এতটাই আবেগ প্রবন হয়ে গেছে। আজ জানলাম তারা অনেকেই আমার জন্য নফল রোজা, নফল নামাজ পরে আল্লাহ পাক এর দরবারে দোয়া করেছে। এতগুলো মানুষের চোখের পানি দেখে আমিও আবেগ প্রবন হয়ে গিয়েছি।

0