ফেনসিডিলসহ গ্রেপ্তার আসামী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৫’শ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার আসামীকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমীন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামীর নাম মো. রমজান আলী ( ৩২)। তিনি পাইনাদী নতুন মহল্লার রফিক সাহেবের বাসার ভাড়াটিয়া মৃত. নুর মোহাম্মদ ব্যাপারীর ছেলে।

এর আগে, ২৪ জানুয়ারি কুমিল্লা থেকে ঢাকাগামী মহাসড়কে একটি প্রাইভেটকারের পিছনে ৫’শ বোতল ফেনসিডিলসহ চালক মো. রমজান আলীকে আটক করে র‌্যাব-১১।

এজাহার সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে (২৪ জানুয়ারি) কুমিল্লা থেকে ঢাকাগামী মহাসড়কে বিশেষ অভিযান চালায় র‌্যাব-১১। সে সময় মেট্রো-গ-১১-৪৮০০ নম্বরের একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দেন তাদের ফোর্স। তারপর সংকেত দেখে প্রাইভেটকারটি থামালে তল্লাশী করে প্রাইভেটকারের পিছন থেকে ৫’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এবং সে সাথে চালক মো. রমজান আলীকে গ্রেপ্তার করেন।

র‌্যাবের প্রাথমিক তদন্তের জানা যায়, আসিামি মো. রমজান আলী একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও আন্ত:জেলা মাদক চক্রের সক্রিয় সদস্য। সে দেশের বিভিন্ন মাদক উৎস থেকে পাইকারী দরে মাদক আমদানী করে বিভিন্ন এলাকায় এলাকায় বিক্রি করে।

প্রাথমিক তদন্তে জানা যায়, উদ্ধারকৃত মাদকের উৎস ও মাদক চক্রের সহিত জড়িত অন্যান্য সদস্যদের আইনের আওতায় আনার লক্ষ্যে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামন বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0