ফেরারী অবস্থায় থেমে নেই দিনা, ৭তম শিশু জন্মে সহায়তা

0

লাইভ নারায়ণগঞ্জ: ফেরারী জীবনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনার সহায়তায় আরও এক শিশুর জন্ম হয়েছে। এনিয়ে ৭তম শিশু জন্মে সহায়তা করলেন কাউন্সিলর দিনা।


১জুলাই শহরের ডন চেম্বারের আল-মক্কা হাসপাতালে ঐ শিশুর জন্ম হয়।

কাউন্সিলর দিনা একইসাথে নারায়ণগঞ্জ মহিলা দলের যুগ্ম আহ্বায়ক।

৭তম শিশু জন্মে সহায়তা নিজের অভিমত প্রকাশ করে কাউন্সিলর দিনা বলেন, প্রসব ব্যাথায় কাতর এক নারী আর্থিক সংকটে থাকায় আমার ভাতিজার মাধ্যমে আমাকে জানায়। পরবর্তীতে আমি সেই নারীকে নিয়ে ডন চেম্বারের আল মক্কা হাসপাতালে গেলে সেখানে তার সিজার করাই। সিজারের মাধ্যমে দুনিয়াতে আগমন ঘটে ফুটফুটে এক পুত্র সন্তানের। আল্লাহপাকের রহমতে মা ও শিশু দুজনেই সুস্হ আছে।

উল্লেখ্য, গত ১৬ জুন দিবাগত রাতে এলাকার বাড়িওয়ালা-ভাড়াটিয়া ইস্যুতে একটি বিচারকে কেন্দ্র করে কাউন্সিলর দিনার উপর সেই বাড়িওয়ালা ও স্থানীয় সন্ত্রাসীদের হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা মামলায় বর্তমানে পলাতক রয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ১৭ মে (রোববার) স্বামী চলে যাওয়া এক অসহায় গভবর্তীর সন্তানের দায়িত্ব নিয়েছিলেন কাউন্সিলর দিনা। একইসাথে, গত ৭ মে এবং ১৪মে কাউন্সিলর দিনার সহায়তায় আরও দুটি শিশুর জন্ম হয়। সর্ব মহলে ব্যাপক আলোচিত হয় ওই ঘটনা দুটি। ঘটনার দুটির পর করোনা’র এই মহামারীর মুহূর্তে যখনই কোন প্রসববেদনার ডাক শুনতে পান দিনা, সেখানেই নিজের সহকর্মীদের নিয়ে ছুটে যান। তিনটি ঘটনা বহুল আলোচিত হওয়ার পর ৮, ১০ ও ২১জুন আর তিনটি শিশু জন্মে সহায়তা করেছিলেন কাউন্সিলর দিনা।

১জুলাই ৭তম শিশু জন্মে সহায়তায় আবেগ আপ্লুত হয়ে দিনা বলেন, আমার সহায়তায় জন্ম নেওয়া সাতটিই পুত্র সন্তান।

এলএন/এইচএস/০৭০১-০৯

0