বক্তাবলীতে ইজিবাইক চালক খুন : আদালতে ২ আসামির স্বীকারোক্তি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার বক্তাবলিতে ইজিবাইক চালককে ছুরি দিয়ে আঘাত করে নিমর্মভাবে হত্যার কথা শিকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি  দিয়েছে গ্রেপ্তারকৃত জাহিদ হাসান (২৭) ও রবিউল (২৫)।

নিহত বেলাল মিয়া রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার মৃত.সেকান্দার আলীর ছেলে। সে ফতুল্লার শাসনগাও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়ায় বসবাস করতো।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবির ও মো. কাওসার আলম এর আদালতে এ জবানবন্দি দেন তারা।

এর আগে, এই হত্যা মামলার অভিযোগে জাহিদ হাসান (২৭), রবিউল (২৫) ও বোরহান (২২) নামের ৩ জনকে গ্রেপ্তার করেন পুলিশ। তবে আদালতে জবানবন্দি দিয়েছে ২ জন। আরেক আসামি বোরহান (২২)কে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, রোববার রাতে তিনজন ছিনতাইকারী যাত্রী সেজে শহরের চাষাড়া হতে ইজিবাইক চালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০ টাকা ভাড়া করে। বক্তাবলী ফেরিঘাট পৌছালে বেলালকে ধারালো ছোড়া দিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ও অন্য ইজিবাইক চালকরা তিন ছিনতাইকারীদের আটক করে৷ পরে তাদের দেয়া তথ্যমতে রক্তাক্ত অবস্থায় নদীর পাড় বেলালকে উদ্ধার করে বাঁচানোর জন্য হাসপাতালে নেয়া হলেও ডাক্টার মৃত ঘোষণা করেন।

পরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আর হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করা হয়।

আসামিরা স্বেচ্ছায় অপরাধ শিকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পাশাপাশি ঘটনার সাথে সম্পৃক্ত আপর আসামিদের নাম-ঠিকানা প্রকাশ করেছে।

0