বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে অসাম্প্রদায়িক স্বপ্ন নস্যাৎ হয়েছিলো: এসপি হারুন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৭১‘র মূলমন্ত্র ছিলো বঙ্গবন্ধু নেতৃত্বে এ দেশের সকল ধর্মের মানুষ একসাথে কাজ করবে। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে সে স্বপ্নকে নস্যাৎ করতে চেয়েছে একটি পক্ষ। জেলা পুলিশ সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার এনায়েত নগর শীষমহল এলাকায় একটি পূজামন্ডপ পরিদর্শন কালে এক আলোচনা সভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশীদ।

এসময় সাংবাদিক দিলিপ কুমার মন্ডল এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূর আলম, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ইউনাইটেড এসোসিয়েশন প্রাইভেট লিমিটেডের সভাপতি তোফাজ্জল হোসেন তাপু, প্যানেল চেয়ারম্যান মো. সালাউদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় এসপি আরো বলেন, নারায়ণগঞ্জের মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনা জাগ্রত করতে জেলা পুলিশ কাজ করছে। সে লক্ষে ঈদের মতো পূজাতেও উপলক্ষেও সকালে বিস্ত্র বিতরণ করা হয়েছে। মা দেবীর প্রতি কোনভাবে অসম্মান করা যাবে না। তাই মাতাল হয়ে মন্দিরে যাওয়া যাবে না। তাই ভলান্টিয়ারদের সে বিষয়ে লক্ষ রাখার আহ্বান জানাচ্ছি।

এ দিকে আলোচনা সভা শেষে ফতুল্লার পাগলা বাজার এলাকায় শ্রী শ্রী পাগলনাথ মন্দির ও বৈরাগী বাড়ী পূজা মন্ডপসহ মোট তিনটি পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার হারুন অর রশীদ। এসময় তিনি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের বিভিন্ন দিক নির্দেশনাদেন।

0