বঙ্গবন্ধুর ভাষন বাঙ্গালি জাতির অনন্য শক্তি: ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের (ভিপি বাদল) বলেছেন, ৭ই মার্চের বঙ্গবন্ধুর দেয়া ভাষন সমগ্র বাঙ্গালি জাতির মধ্যে এক অনন্য শক্তির সৃষ্টি করে ছিলো। যখন আমরা বিজয় অর্জনকরি তখন ওই বিলাইয়ের বাচ্চারা ড্রেন দিয়া পালাইসে। ৭ই মার্চের ভাষন এখনো শুনলে ইচ্ছা করে ওই স্বাধীনতা বিরোধিগো গিল্লা ফালাই। প্রস্তত হও ১৬ তারিখ বিকাল ৩টায় ইনশাল্লাহ খেলা হবে।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রবিবার (৭ মার্চ) সকাল ১০টায় ২নং রেললাইন সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যলয়ে আয়োজিত এক আলোচনা সভায় ভিপি বাদল এ সব কথা বলেন।

ভিপি বাদল আরও বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে আজ বিশ্বের কাছে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বাংলাদশের ইতিহাসের সব আন্দোলৈন সংগ্রামে নারায়ণগঞ্জের ভুমিকা অন্যতম। এই বাইতুল আমান থেকে আওয়ামী লীগের পথ চলা শুরু হয়েছিলো। আন্দোলনের সময় নারায়ণগঞ্জের রাজপথ গর্জে উঠে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং নারায়ণগঞ্জ আসনে সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলীসহ আরো অনেক নেতা কর্মী।

0