বঙ্গবন্ধু কারো একার নয়: ফাহিম

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের অবস্থা বর্তমানের চেয়ে আরও উন্নত হতো, যদি আজ বঙ্গবন্ধু বেঁচে থাকতেন। বঙ্গবন্ধুকে নৃশংসভাবে হত্যার মধ্য দিয়ে দেশের অর্থনীতির উজ্জ্বল মুখকে থুবড়ে দেয়া হয়েছে। স্বাধীনতা বিরোধীরা এবং বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলেই বাংলাদেশকে তারা আবারও জিম্মি করে নিবো। কিন্তু, বঙ্গবন্ধু কন্যা ও তার নিজের হাতে গড়া আওয়ামীলীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে তা হতে কখনও পারবে না। দেশের অগ্রযাত্রা থেমে থাকেনি, সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। একইসাথে সোনার বাংলা বাস্তবায়নে অনেকটাই সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে লাইভ নারায়ণগঞ্জকে দেয়া এক প্র‌তি‌ক্রিয়ায় এ কথা বলেন আরাফাত কবির ফাহিম।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম।

তরুণ এই নেতা আরও বলেন, বঙ্গবন্ধু কারো একার নয়, তিনি বাঙ্গালী জাতির সবার। বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের নেতৃত্বে সবর্দা প্রস্তুত রয়েছি। নেত্রীর ডাকে সাড়া দিয়ে যেকোন সময়, যেকোন পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে যাবো।

শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কর্মসূচি প্রসঙ্গে ফাহিম বলেন, বন্দরের ও শহরের বিভিন্ন মসজিদে দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।

0