বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট: হরিহরপাড়া স্কুল হারালো নারায়ণগঞ্জ হাইস্কুলকে

0

লাইভ নারায়ণগঞ্জ: আজ থেকে শুরু হয়েছে ওসমানী পৌর স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর নারায়ণগঞ্জ জেলার খেলা। জেলার ৮টি স্কুল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রাইম ব্যাংক লি. নারায়ণগঞ্জ হেড অফ ব্রাঞ্চ বি.এম মিজানুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহ সভাপতি এজেডএম ইসমাইল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির,কার্যকরি সদস্য জাহাঙ্গীর আলম, ফিরোজ মাহমুদ সামা, মাহবুব হোসেন বিজন, ডিস্ট্রিক ক্রিকেট কোচ জিয়াউল হক জিয়া এবং প্রাইম ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী ম্যাচে হরিহরপাড়া হাইস্কুল ৫ উইকেটে নারায়ণগঞ্জ হাইস্কুলকে পরাজিত করে শুভ সূচনা করেছে। খেলার কোন বিভাগেই নারায়ণগঞ্জ হাইস্কুলের ছেলেরা নিজেদের প্রদর্শন করতে পারেনি। বিপরীতে ম্যাচ জেতার জন্য যে স্পিরিট দরকার তার ষোলকলা দেখিয়েই জয় নিয়ে নিজেদের অবস্থান জানান দিল অনেকদিন পর খেলতে আসা হরিহরপাড়া স্কুলটি। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমেও নিজেদের ব্যাটসম্যানদের ব্যর্থতার পাশাপশি হরিহরপাড়া স্কুলের ফিল্ডারদের ক্যাচ মিস এর সুযোগেও নারায়ণগঞ্জ হাইস্কুল ১০০ রানে কোটায় যেতে পারেনি। ৯৬ রানে তারা অল আউট। দলের পক্ষে সিহাব হাওলাদার ৪ বাউন্ডারিতে করেন ২১ রান। ১৪ রান করেন মাহি বিন ফয়সাল। অতিরিক্ত থেকে যোগ হয় ২০ রান। হরিহরপাড়ার গোলাম তাজরিজ রনি ২৭ রানে তুলে নেন ৪ উইকেট। মুন্না ১৬ রানে পান ২ উইকেট। ৯৭ রানের সহজ টার্গেটে পৌঁছতেও হরিহরপাড়া ৫ উইকেট হারায়। তওসিফ হোসেন রিয়াদ ১৯ রান করেন। কায়মুল ইসলাম ১৮ রানে অপরাজিত থাকেন। এস.কুমার মোহান্ত ১৭ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। নারায়ণগঞ্জ হাইস্কুলের মাহি বিন ফয়সাল ১৯ রানে পান ২ উইকেট।

0