বঙ্গবন্ধু সৈনিকলীগের না.গঞ্জ জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

0

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সভাপতি ও জাতীয় সংসদের ৩০১ নং আসনের সাংসদ সদস্য শিরিন আহম্মেদ বলেছেন, বাঙ্গলী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি আপনাদের অগাদ ভালবাসা আর ভাল লাগার কারনে। জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন ব্যাক্তি ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠিাতা সভাপতি বজলুল রহমান। তারই সুযোগ্য স্ত্রী হিসেবে আমি বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও জাতীয় সংসদের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি।
শুক্রবার (১৩ডিসেম্বর) বিকেলে শহরের ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু সৈনিকলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু সৈনিকলীগ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার সকল নেতৃবৃন্দকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি তাদের যথাযত দায়িত্ব ও কর্তব্য পালন করার জন্য। আমার আহবান থাকবে বঙ্গবন্ধু সৈনিক লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য। একটা কথা মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করতে হলে বঙ্গবন্ধু সৈনিক লীগের অপরিহার্য ভূমিকা রাখতে হবে। আমি আশা প্রকাশ করছি যারা আমাদের এই সংগঠনের সাখে থাকার ইচ্ছা পোষন করবে আমরা সাদরে তাদেরকে আমন্ত্রন জানাবো।

বঙ্গবন্ধু সৈনিকলীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি এড. আব্দুল্লাহ্ রোমেল মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রয়ি কার্যনির্বাহি কমিটির সহ-সভাপতি মেজর দেলোয়ার হোসেন, আলতাফ মাহমুদ, সাধারন সম্পাদক সদরদার মুজিব, সাংগঠনিক সম্পাদক তামজিদ বিন রহমান তূর্য, সদস্য এড. ফজলে রাব্বি, নারায়ণগঞ্জ জেলার সাধান সম্পাদক শামছুজ্জামান বেপারী, সাংগঠনিক সম্পাদক মামুন সিরাজুল মজিদ, নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মোঃ শাহ জামাল, সাধারন সম্পাদক আজিজুল হাকিম। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা সভাপতি মোঃ জিল্লুর রহমান, রূপগঞ্জ থানা সভাপতি রাসেল ভূইয়া, মোঃ সোহেল রানা, মুন্সিগঞ্জ জেরার সভাপতি মোঃ সাইদুর রহমান সুমন সহ প্রমূখ।

0