বঙ্গবন্ধু সড়কে এক হকারের ছুরিকাঘাতে আরেক হকার খুন

0

লাইভ নারায়ণগঞ্জ: বেশি জায়গা নিয়ে দোকান বসিয়েছে; এমন অভিযোগকে কেন্দ্র করে এক হকারের ছুরির আঘাত আরেক হকার খুন হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কের সাধু পৌলের গীর্জার সামনে ছুরিকাঘাতে আহত হন মৃত হকার।

নিহত ওই হকারের নাম আহমেদ জোবায়ের (১৮)। এক ভাই ও দু’ বোনের মাঝে জোবায়ের ছিল বড়। উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সাথে থাকতেন।

অন্যান্য হকারদের সাথে কথা বলে জানা গেছে, সাধু পৌলের গীর্জার সামনে জোবায়ের ও ইকবাল নামের এক ব্যক্তি পাশাপাশি ব্যবসা করতেন। বিকেলের দিকে বেশি জায়গা নেয়া নিয়ে দোকান বসানোকে কেন্দ্র করে একজন অন্য জনের সাথে হাতাহাতি শুরু করেন। এরপর দুইপক্ষেরই আরও কয়েকজন হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছুরিকাঘাত হন জোয়ায়ের। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা পৌনে সাতটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মেডিকেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান বলেন, হত্যাকান্ডে নিহত যে হয়েছে জুবায়ের তার নাম, ঠিকানা সব কিছুই আমরা পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্তের স্বার্থে আপাতত বেশি কিছু বলা যাচ্ছে না। আমরা আসামিকেও শনাক্ত করেছি। আসামিকে গ্রেপ্তারের পর আইনগত সকল ব্যবস্থা নেওয়া হবে।

0