বছরের প্রথম দিনে ডিসির ঘোষনা ‘না.গঞ্জকে মাদক, সন্ত্রাস, ভুমিদস্যু মুক্ত করাবো’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর প্লান বাস্তাবায়নের মধ্য দিয়ে এই দেশকে মধ্যম আয়ে পরিনত করব। বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

বর্ষবরণ উপলক্ষ্যে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া। রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের বাসবভনে বর্ষ বরণ উপলক্ষ্যে নানা আয়োজন করা হয়।
ওই সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি ) মাসুম বিল্লাহ, র‌্যাব-১১ এর অধিনায়ক কাজী শামসের উদ্দিন, সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, পিপি অ্যাড. ওয়াজেদ আলী খোকন, জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ড. শিরিন বেগম প্রমুখ।

জেলা প্রশাসক বলেন, আমরা সকলে মিলে এই নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রাস, ভুমিদস্যু মুক্ত করব। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জের প্রশাসন কাজও করে যাচ্ছে। নতুন বছর নতুন সম্ভাবনায় এগিয়ে যাবে নারায়ণগঞ্জ।

জেলা প্রশাসকের বাংলোতে এই প্রথম বারের মত বর্ষবরণ উৎসব আয়োজন করা হয়। যেখানে ৩ হাজার অতিথির জন্য নানা আয়োজন করা হয়েছিল। পান্তা ভাতসহ নানা রকমের বাঙালী খাবার পরিবেশন করা হয়। এছাড়াও সাপ খেলা, গান ও নৃত্যসহ সাংস্কৃতিক আনুষ্ঠান ছিল উপভোগ্য।

সকাল সাড়ে ৮টায় শহরের চাষাঢ়া বিজয় স্তম্ভের সামনে থেকে পহেলা বৈশাখ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে খানপুর এলাকায় জেলা প্রশাসকে বাস ভবনে গিয়ে শেষ হয়।

১৮৪
0