বজলুকে আবার মেম্বার হিসেবে দেখতে চায় কায়েতপাড়াবাসী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ ভূমিদস্যুদের হাত থেকে কায়েতপাড়াকে বাঁচানোর সময় এসেছে। ভূমিদস্যুদের হাতে আর ক্ষমতা দেওয়া যাবে না। একজন ভূমিদস্যু উত্তরে থেকে আমাদের হুমকি দেয় । আমি ঐ ভূমিদস্যুকে বলছি আমরা শেখ হাসিনার সৈনিক। আমরা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সৈনিক । আমাদের ভবিষ্যত নেতা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। আমরা ক্ষেপলে পালানোর জায়গা পাবেন না। আসন্ন ইলেকশনে গণমানুষের ভোটে নির্বাচিত হয়ে এই ভূমিদস্যুদের হটাতে যা করা প্রয়োজন করবো।

২৮ ফেব্রুয়ারি (রবিবার) চনপাড়া কেন্দ্রীয় কবরস্থানে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে এ কথা বলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান।

চনপাড়ার সূফী সমাজ ও মসজিদের ইমামদের উদ্যোগে মৃত ব্যক্তিদের জন্য এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সেই সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী যুক্ত হন। সেখানে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব মো: জায়েদ আলী এবং ৯ নং ওয়ার্ডের ( চনপাড়া) সাধারণ সদস্য পদে মো: বজলুর রহমানকে সমর্থন দিয়েছে চনপাড়া সূফি ও ইমাম সমাজ।

বজলুর রহমান আরও বলেন, সবাইকে সাথে নিয়ে আমার নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে চনপাড়াকে এগিয়ে নিয়ে যাব। চনপাড়ার উন্নয়নে আমরা সবাই ঐক্যবদ্ধ আছি এবং থাকব । সূফি ও ইমাম সমাজ আমাকে এবং জায়েদ আলী ভাইকে সমর্থন দেওয়ায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। মসজিদ এবং কবরস্থানের কোনো উন্নয়ন বাদ যাবে না।

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর হাত ধরে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জনগনের জন্য শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করতে চাই। কায়েতপাড়ার মানুষের ভিটা বাড়ি কখনোই ভূমি দস্যুদের হাতে যাবে না।

সভায় কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সর্দার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি মুফতি আব্দুর রাজাক, সাধারণ সম্পাদক শেখ আজিজুর রহমান, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান দ্বীন ইসলামসহ চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়নের সকল মসজিদের ইমাম উপস্থিত ছিলেন।

0