বন্দরের ফুলহর বাসষ্ট্যান্ডে ওভারব্রিজের জোরালো দাবি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ শীতলক্ষা সেতুর পর এবার বন্দরে ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের ফুলহর বাসষ্ট্যান্ডে দ্রুত একটি ওভারব্রিজ নির্মাণের  জোরালো দাবি তুলেছে বন্দরের সাধারণ জনগন।


সোমবার(১৩ জুলাই) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন(এনসিসি) এর ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবলু জানান,ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুলহর বাসস্ট্যান্ডটি একটি গুরুত্বপূর্ণ বাসস্ট্যান্ড। প্রতিদিন এই রুট দিয়ে শতশত পথচারী এই রুট দিয়ে যাতায়াত করছে।

তিনি অভিযোগ করেন, প্রতিদিন যাত্রীবাহী বাসসহ মালামাল পরিবহনে ভারী যানের সাথে হালকা যানবাহন চলাচলে সরগরম থাকে সড়কটি। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নামমাত্র উদ্যোগ গ্রহণ ও যানজট নিরসনে ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকলেও তা প্রয়োজনের তুলনা থেকে অনেক কম।

১টি ওভারব্রিজের অভাবে দিনের পর দিন জীবনের ঝুঁকি নিয়ে শিশু, নারী, বৃদ্ধসহ অনেকেই পায়ে হেঁটে ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের রাস্তা পার হচ্ছেন।
ওভারব্রিজের দাবি দীর্ঘদিনের হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে পদক্ষেপ নিচ্ছে না।

উল্লেখ্য, মদনপুর আল-বারাকা হাসপাতালের এমডি সালাউদ্দিন ও তার সহযোগী রাস্তা পার হাবার সময় ট্রাকের ধাক্কায় আহত হবার ১ দিন পর মারা যায়। জনবহুল এলাকায় ওভারব্রিজ না থাকায় প্রতিনিয়ত বিভিন্ন যানবাহনের চাপা পড়ে প্রতিনিয়ত প্রান হারাচ্ছে অসংখ্য নারী পুরুষ।

0