বন্দরে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠনের সভা

0

 

বন্দর করেসেপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ : বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন শীর্ষক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল্লাহ মেম্বার,সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসেন,যুগ্ন সম্পাদক শ্রী ভোলানাথ দাস,সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ বাবু,বন্দর থানা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক কাজী এরশাদ হক,কলাগাছিয়াা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আমিরুজ্জামান,সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,সহসভাপতি মহিউদ্দিন সরদার,যুগ্ম সম্পাদক আকতার হোসেন, সাবেক ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইয়ানুর,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন,সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মুক্ত, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা,সাধারণ সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমূখ।

এ সময় সিদ্ধান্ত হয় সকল ওয়ার্ড কমিটির ক্ষেত্রে তালিকা প্রস্তুত করা হয়েছে। তা যাচাই বাছাই করে গঠনের জন্য প্রেরণ করা হয়েছে। বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদের সাথে আলোচনা করে প্রকৃতভাবে কমিটিগুলো ঘোষনা করা হবে।

0