বন্দরে আল আরাফা ইসলামী ব্যাংকের পূর্ণাঙ্গ শাখা উদ্বোধন

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে আল আরাফা ইসলামী ব্যাংক এর পূর্নাঙ্গ শাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার বেলা সারে ১১টায় বন্দর বাজারস্থ কে কে টাওয়ারে আল আরাফা ইসলামী ব্যাংক এর পূর্নাঙ্গ শাখার শুভ উদ্বোধন শেষে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

শাখা ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম (এসএভিপি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর ঢাকা সাউথ জোনের প্রধান মো. মনির আহমাদ (ইভিপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, বিকেএমইএ’র সাবেক পরিচালক মোঃ জাকির হোসেন, সাংবাদিক মোবারক হোসেন কমল খান, এড. পাভেল খান, বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলী, ব্যবসায়ী কুদ্দুস মিয়া প্রমুখ।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। প্রধান অতিথি ইসলামী ব্যাংকিং এর সুবিধা ও বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে গ্রাহকদের মাঝে তুলে ধরেন এবং ব্যাংকের সেবার মান নিয়ে সন্তুষ্টির পাশাপাশি কিছু দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

বিশেষ অতিথিগন গ্রাহকদের মধ্যে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি: সর্ম্পকে বিভিন্ন অনুপ্রেরনামুলক কথা বলেন এবং এই ব্যাংকে ব্যাংকিং করার পরামর্শ জন্য দেন। অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আল আরাফা ইসলামী ব্যাংক এর মোগরাপাড়া শাখা ব্যবস্থাপক সাইফউদ্দিন সিকদার। সার্বিক তত্বাবধানে ছিলেন প্রিন্সিপাল অফিসার ওমর ফারুক, নাজমুল হুদা, সাইফুল ইসলাম সোহেল, মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।