বন্দরে উন্নয়ন কাজে সেলিম ওসমান অতুলনীয়: কাউন্সিলর আফজাল

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার সদ্যঘোষিত এডহক কমিটির প্রথম সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ২৩ ফেব্রুয়ারী ) বিকেলে বন্দর থানাধীন নবীগঞ্জস্থ প্রতিষ্ঠানের সভাকক্ষে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর এবং নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার এডহক কমিটির সভাপতি মোঃ আফজাল হোসেন।

কাউন্সিলর আফজাল বলেন, প্রথমেই মহান আল্লাহ তায়ালার কাছে আরজি তিনি আমাদের যে দায়িত্ব দিয়েছেন আমরা যেন তা সঠিকভাবে পালন করতে পারি। সেই তৌফিক যেন আল্লাহ আমাদের দান করে। আমরা সরকারি বিধি মোতাবেক এই প্রতিষ্ঠানটির জন্য কাজ করব। অন্যান্য প্রতিষ্ঠানের চেয়ে শিক্ষার মান ও ব্যাবস্থাপনা ভালো করা যায় সে দিকে লক্ষ্য রাখব। নিঃস্বার্থভাবে এই প্রতিষ্ঠানের উন্নয়নে আমরা ভুমিকা রাখার অঙ্গিকার করব।

তিনি আরো বলেন, যে মাদ্রাসার ছাদের তলায় বসে আছি। সেটার ৫ তলার ফাউন্ডেশন দিয়ে কাজ যখন শুরু হয়। তখন নারায়ণগঞ্জ-৫ আসনের জননন্দিত নেতা বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান ব্যাক্তিগত অর্থায়নে এই মাদ্রাসার জন্য ২৫লক্ষ টাকার সহযোগিতা করেন। এছাড়াও তিনি বন্দরে বিভিন্ন প্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়ন কাজে তিনি অতুলনীয় ভুমিকা রাখেন।

তিনি আরও বলেন, আপনারা দোয়া করবেন আল্লাহ যেন তাকে হায়াতে তৈয়্যেবা দান করে এবং মানুষের কল্যাণে বেশি বেশি কাজ করার তৌফিক দেন। আমি দোয়া চাই, আরজুদা হানিফের জন্য তিনি তার প্রয়াত স্বামী হানিফ হোসেনের রুহের মাগফেরাত কামনায় মাদ্রাসার জন্য ১০লক্ষ টাকা দান করেন। আরোও দোয়া চাই মাদ্রাসার প্রতিষ্ঠাতা লগ্ন থেকে এখনো পর্যন্ত যারা শারিরীক ও আর্থিকভাবে সহয়তা করেছে তাদের জন্য। এছাড়াও এই মহামারী কোভিড-১৯ এর সময়ে বাংলাদেশসহ সারাবিশ্ব বাসীর জন্য আমি দোয়া প্রার্থনা করছি।

মোনাজাত পরিচালনা করেন, মাদ্রাসার এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য আলহাজ্ব মোঃ বদরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, এডহক কমিটির সদস্য সচিব মাদ্রাসার অধ্যক্ষ মোজাম্মেল হক সরাইল।

0