বন্দরে এনসিসির উচ্ছেদ অভিযান

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : ৪ডিসেম্বর(বুধবার) সকালে নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর ও নাসিক কর্মকর্তার নেতৃত্বে খেয়াঘাটের দু’পাশে অবৈধ দোকানপাট উচ্ছেদে অভিযান চালানো হয়েছে।

নারায়নগঞ্জ বন্দর বাজার থেকে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট এলাকার রাস্তার দুই পাশের অবৈধ দোকানপাটের উচ্ছেদে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। বুধবার(৪ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর মো: সুলতান আহম্মেদ ও নাসিক কর্মকর্তা মুকলেছ উদ্দিনের নেতৃত্বে উচ্ছেদ অভিযানটি পরিচালিত হয়।

২২নং ওয়ার্ড কাউন্সিলর মো: সুলতান আহম্মেদ জানান, বুধবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত রাস্তার দুই পাশে অবৈধ দোকানপাট উচ্ছেদে অভিযান পরিচালিত হয়। অভিযানে বন্দর বাজার থেকে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট এলাকার অবৈধ দোকান গুলি উচ্ছেদ করা হয়। রাস্তা দখল করে অবৈধ দোকান বসায় যানবাহন চলাচলে সমস্যা সৃষ্টি হয়। নগরবাসীর চলাচলের সুবিধার্থে রাস্তার দুই পাশের অবৈধ দোকান উচ্ছেদ করা হয়।

হঠাৎ করে উচ্ছেদের ফলে চরম ক্ষোভ প্রকাশ করেছে ক্ষুদে ব্যবসায়ীরা স্থানীয় কাউন্সিললের প্রতি। এ ব্যাপারে কাঠপট্রি এলাকার হাসান জানায়, আমাদের ব্যাক্তিগত দেয়ালও ভেঙ্গ দেওয়া হয়েছে

0