বন্দরে কাভার্ড ভ্যানের চাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কর্তব্যরত অবস্থায় কর্ভাড ভ্যানের চাপায় পুলিশের এক এসআই এর করুণ মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর ৫টা দিকে বন্দর উপজেলার মালিবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এসআই ফরিদ (৩৮) ডিউটি করছিলেন। শুক্রবার ভোর ৫টায় একটি কর্ভাড ভ্যান চাপা দিলে তার মৃত্যু হয়। তিনি হাইওয়ে থানার অধীনে কর্মরত ছিলেন।

তিনি আরো জানান, লাশ হাইওয়ে থানা পুলিশ এসে বুঝে নিয়েছে। এঘটনায় কর্ভাড ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পলাতক রয়েছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, সকালে মহাসড়কের বন্দরে ঢাকাগামী কাভার্ডভ্যান ফরিদ আহমেদকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় কাভার্ডভ্যানটি রেখে চালক পালিয়ে যায়।

তিনি আরও জানান, ফরিদ আহমেদ হবিগঞ্জের চুনারুঘাট এলাকার গেড়ারুপ এলাকায় মানিকের ছেলে। তিনি ২০১৮ সালে কাঁচপুর হাইওয়ে যোগদান করেন। এর আগে ২০০০ সালে তিনি কনস্টেবল হিসেবে পুলিশে যোগদান করেন।

এদিকে বাদ জুম‘আ কাচঁপুরের স্থানীয় একটি মসজিদে ফরিদ আহমেদ এর জানাযা অনুষ্ঠিত হয়। এরপর তার গ্রামের বাড়িতে লাশ পাঠানো হয়।