বন্দরে কিশোরীকে একাধিকবার ধর্ষন, যুবক গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ১৩ বছরের এক কিশোরীকে জোর পূর্বক ভাবে একাধিকবার ধর্ষনের ঘটনায় লম্পট ফয়সাল (২২) নামের এক যুবককে আটক করেছে বন্দর ফাঁড়ী পুলিশ। পরে তাকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।


এর আগে শনিবার দুপুর ২টায় বন্দর লেজারার্স ৩নং গল্লী এলাকায় লম্পট ফয়সালের ভাড়াকৃত ঘরে এ ধর্ষনের ঘটনাটি ঘটে। পরে বিকেলে বন্দর থানার লেজারার্স এলাকা থেকে ওই লম্পটকে আটক করা হয়।

আটককৃত লম্পট ফয়সাল সুদূর চাঁদপুর জেলার মতলব থানার মধ্য দিঘলদী এলাকার কাশেম গাজী মিয়ার ছেলে।

এ ব্যাপারে ভূক্তভোগী ধর্ষিতা কিশোরীর চাচা কমল চন্দ্র দাস বাদী হয়ে ঘটনার ওই দিন রাতে আটককৃত লম্পট ফয়সালকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা শেষে রোববার দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছে।

জানা গেছে, গত ১ সেপ্টেম্বর ধর্ষিতা কিশোরী কাজের জন্য সুদূর বগুড়া জেলার সোনাতলা থানার পাকল্যা এলাকা থেকে বন্দরের লেজারার্সস্থ তার চাচার বাড়িতে আসে। গত ১৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে লম্পট ফয়সাল কিশোরীকে একা পেয়ে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়।

পরে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে একাধিকবার ধর্ষন করে। ধর্ষিতা ছাড়া পেয়ে বিষয়টি তার আত্মীয় স্বজনকে জানালে এ ঘটনায় ধর্ষিতার চাচা বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

0