বন্দরে ক্যাবেল চ্যানেলে ক্লাস শুরু করার আহ্বান সেলিম ওসমানের

0

লাইভ নারায়ণগঞ্জ: এখন হয়তো সব থেকে বেশি ব্যস্ত থাকার কথা শিক্ষা অফিসার আর কৃষি অফিসারকে। আমাদের স্কুলের শিক্ষার্থীরা লেখাপড়া করতে পারছেনা। সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। প্রাইভেট স্কুল গুলোতে অনলাইনে ক্লাস নেওয়া হচ্ছে। বন্দরে অন্তত ক্যাবেল চ্যানেলে একটি নিদিষ্ট সময়ে ক্লাস পরিচালনা করার ব্যবস্থা করা যেতে পারে।

রোববার বন্দর উপজেলা পরিষদের সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত চেক বিতরন অনুষ্ঠানে অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

নারায়ণগঞ্জ-৫ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, ক্যাবেল চ্যানেলে ক্লাস চালুর জন্য স্কুল শিক্ষকদেরকেও বিনয়ের সাথে এগিয়ে আসতে হবে। আর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকেও এ ব্যাপারে যথাযথ সহযোগীতা করতে হবে, উদ্যোগী হতে হবে। প্রয়োজনে আমি ব্যক্তিগত ভাবে অর্থায়ন করবো। একইসাথে, উপজেলা কৃষি অফিসার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাদে ছাদকৃষি করার ব্যবস্থা করতে হবে। সামনের দিন গুলোতে দুর্ভিক্ষ ঠেকাতে সবাইকে কৃষিতে আগ্রহী করতে আপনাকে কাজ করে যেতে হবে।

চেক বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা(ইউএনও) শুক্লা সরকার।

সকলের উদ্দেশ্যে শুক্লা সরকার বলেন, আপনারা বন্দরবাসী আপনাদের সংসদ সদস্য হিসেবে একজন ভাল মানুষকে অভিভাবক হিসেবে পেয়েছেন। যিনি সার্বক্ষনিক আপনাদের নিয়ে চিন্তা করেন। আপনাদের জন্য কাজ করেন। আপনাদেরও উচিত উনার সম্মান রক্ষা করা। আমি হয়তো বদলী হলে চলে যাবো কিন্তু এই বন্দর আপনাদের আপনারই থাকবেন। আপনারা যে যার যার স্থান থেকে বন্দর উপজেলার মঙ্গলকর বিষয়টি চিন্তা করবেন এটা আমার অনুরোধ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম প্রমুখ।

0