বন্দরে গ্রেপ্তারকৃত সেই ৪ ডাকাত রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তারকৃত ৪ ডাকাতকে ১ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্তরা হলেন বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকার ইউনুছ মিয়া ছেলে জুনায়েদ (২৫) একই থানার মাহমুদনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে জুয়েল (২৪) মদনগঞ্জ ইসলামপুর এলাকার রশিদ মিয়ার ছেলে রবি (২৪) ও পশ্চিম হাজিপুর এলাকার রফিকুল মিয়ার ছেলে সাব্বির ওরফে তুহিন (২২)।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ২১ সেপ্টেম্বর (সোমবার) দিবাগত রাত ২টায় বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে থেকে ধারালো অস্ত্রসহ এদেরকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ২১ সেপ্টেম্বর (সোমবার) রাতে নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় টহল ডিউটি সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় একদল ডাকাত ডাকাতি করার জন্য বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে পুলিশ ২২ সেপ্টেম্বর রাত ২টায় মীরকুন্ডী ব্রীজের সামনে অভিযান চালায়।

সে সময় তাদের নিকট থেকে ১টি লোহা কাটা কাটার মেশিন, ৪টি ৩০ ইঞ্চি লম্বা লোহার রড, একটি ১৮ ইঞ্চি লম্বা ছুরি ও একটি ১২ ইঞ্চি লম্বা দা উদ্ধার কের। এ ব্যাপারে বন্দর থানার এএসআই মাহফুজুর রহমান বাদী হয়ে আটকৃত ৪ ডাকাতের বিরুদ্ধে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৪(৯)২০ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জাম বলেন, মামলার সুষ্ঠু তদন্তের জন্য বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিদের ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

0