বন্দরে চুরির অপরাধে আটক ৪

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ড্রেজার পাইপ ও ভ্যান চুরির অপরাধে ৪ চোরকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। শনিবার সকাল ১০টায় বন্দর ইউনিয়নস্থ দক্ষিণ কলাবাগ টিনের মসজিদ সংলঘœ মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় পুলিশ দক্ষিন কলাবাগ এলাকার মান্নান মিয়ার ভাঙ্গারী দোকান থেকে ২২হাজার টাকা মূল্যের ২টি ড্রেজার পাইপ ও ১২ হাজার টাকা মূল্যের ১টি ভ্যানগাড়ী জব্দ করেন।

এ ব্যাপারে কলাগাছিয়া ইউপি সদস্য ড্রেজার ব্যবসায়ী জামান বাদী হয়ে বন্দর থানায় একটি চুরি মামলা করেন। যার মামলা নং-১৫(০২)১৯ইং।

ধৃতরা হচ্ছে বন্দর থানার স্বল্পেরচক এলাকার আব্দুল হাকিমের ছেলে ভান্ডারী ব্যবসায়ী মান্নান (৪২),উত্তর কলাবাগ এলাকার জাপানেতা ইবনে সাঈদের ছেলে সালাউদ্দিন(৩৮),সোনাকান্দা এলাকার মনির হোসেনের ছেলে মিরাজ(২০),একই এলাকার রমজান মিয়ার ছেলে ফয়সাল(৩০)।

তথ্যসুত্রে জানা গেছে,কলাগাছিয়া ইউপি সদস্য জামান মিয়া দীর্ঘদিন ধরে ওই ইউনিয়ন পরিষদ সংলঘœ মোতালিব মিয়ার বাড়ীর পাশে বালুর মাঠে ১৬টি ড্রেজারের পাইপ,ভ্যানগাড়ীসহ বিভিন্ন যন্ত্রাংশ রেখে ব্যবসা করে আসছে। কিছুদিন যাবৎ উল্লেখিত চোরের ওই স্থানে ঘুরাঘুরি করতে দেখে ওই এলাকার মেম্বার জামান মিয়া সন্দেহ করে। পরে শনিবার ভোর ৬টায় ওই বালুর মাঠে ড্রেজার পাইপের খবর নিতে গেলে যথাস্থানে তার সবগুলো যন্ত্রাংশ নেই। তিনি তার মালামাল চুরির সংবাদ বন্দর থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে বন্দর থানার এসআই শাখাওয়াত হোসেন মৃধা সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গারী ব্যবসায়ী মান্নান মিয়ার দোকান থেকে দোকানের মালিক মান্নানসহ ৪ চোরকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বন্দর থানার এসআই শাখাওয়াত জানান,ড্রেজার পাইপ ও ভ্যানগাড়ী চুরির ঘটনায় ৪ চোরকেই গ্রেফতার করে চুরি মামলায় ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

0