বন্দরে ছাগলসহ তিনজন গ্রেপ্তার

0

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ২৭ জানুয়ারী ( বুধবার ) সকালে টিএম পরিবহন (ঢাকা মেট্রো ব ১৫-৭৪৭৬) যাত্রীবাহী বাসে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কামতাল তদন্ত কেন্দ্রের সাব-ইন্সপেক্টর(এসআই) আবুল কাশেম জানান, ‘বাসটি নীলফামারী থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। যাত্রাপথে চালক ও হেলপার মিলে ২৭টি ছাগল চট্টগ্রামে পৌঁছে দেয়ার জন্য গাইবান্দার পলাশ বাড়ী থেকে উঠায়। পরবর্তীতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড থেকে ৩জন যাত্রী ভোর ৬টা থেকে সোয়া ৬টার দিকে ওই বাসে উঠে। বাসটি লাঙ্গলবন্দ এলাকায় আসলে চালক ও হেলপারকে চর-থাপ্পর দিয়ে ছাগলগুলো ওই তিন যাত্রী নিতে চায়। এসময় ১০টি ছাগল গাড়ির বক্স থেকে নামানোর চেষ্টাকালে পুলিশ দেখে চালক ও হেলপার ডাক দেয়। পুলিশের আগমনে ওই তিন যাত্রী তিনটি ছাগল নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীতে আমি ও সঙ্গীয় ফোর্স চালক ও হেলপারের সহযোগীতায় অভিযান চালিয়ে হালুয়াপাড়া এলাকা থেকে ছাগলসহ ওই তিনজনকে গ্রেপ্তার করি। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে’।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সুমন রূপগঞ্জ উপজেলার ভাউলিয়া পাড়া গ্রামের মো. আবু সাঈদের ছেলে, মো.আলম, মাদারিপুর শিবচর থানার কাঠাল চর গ্রামের নুরুল হকের ছেলে ও বর্তমানে হীরাজিল আতাহার আলীর ভাড়াটিয়া, মো. রাসেল কুমিল্লা দাউদকান্দি থানার দৌলতপুর গ্রামের মো.আব্দুস ছাত্তারের ছেলে।

0