বন্দরে জাতীয় শোকদিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবসের  প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ ঘারমোড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন,মহান স্বাধীনতার ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার অবিসংবাদিত নেতা, বাংলাদেশ কান্ডারী ছিলেন তিনি তার ডাকে সারাদিয়ে বাংলার সকল শ্রেণীর জনগণ যুদ্ধে নেমেছিলো।নরপিশাচরা তাকে হত্যা করে বাংলাদেশের মানুষের কাছ থেকে বঙ্গবন্ধুকে কেড়ে নিতে চেয়েছিল তিনি তারা তা পারেনি।  বঙ্গবন্ধু বাঙ্গালীর কাছে ইতিহাস নয় বরং অমর হয়ে আছেন।

তিনি আরো বলেন, জাতীয় শোকদিবস পালণে আমরা কোনদিকে কমতি রাখবো না প্রতি ওয়ার্ডে আমারা সবার মতামতের ভিত্তিতে ধাপে ধাপে পালণ করব। কলাগাছিয়ায় বর্তমান আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারীর নির্দেশ মতেই আমরা শোক দিবস পালণ করব। আমরা কলাগাছিয়ায় কোন কুন্দল দেখতে চাই না।আমরা সবাই এক হয়ে কাজ করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ’লীগ নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন,(১নং ওয়ার্ড থেকে)রাসেদুজ্জামান মন্টু,আয়াজ বারি,মোঃ শাহাদাৎ হোসেন,(২নং ওয়ার্ড) মোঃ হারিছ উদ্দিন, মোফাজ্জল হোসেন,মাসুম রেজা, শফিক আহমেদ(৩নং ওয়ার্ড) কাজী এরসাল হক,ইউনিয়ন  যুবলীগের সাধারণ সম্পাদক মুক্তার উদ্দিন মুক্তু,হাজী আশেক মাহমুদ,দেলোয়ার হোসেন মদিল, আলী আহমদ, আশ্রাফুল হক মাসুদ,মোঃ শাহজালাল, মোশাররফ হোসেন,(৪নং ওয়ার্ড থেকে)আব্দুল্লাহ বাবু,ইব্রাহিম টুটুল, জাহাঙ্গীর আলম স্বপন, পিয়ার মোহাম্মদ, (৫নং ওয়ার্ড)আমিনুল ইসলাম,ওবায়দুল্লাহ হাজী দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড থেকে, কামরুল হাসান জজ,হাজী শাহজালাল,জামাল মেম্বার, কামরুল হাসান মোল্লা,৭নং ওয়ার্ড থেকে তোফাজ্জল হোসেন,নাসির উদ্দিন, হাজী শারজাহান, হাজী কবির হোসেন, ৮নং ওয়ার্ড থেকে ইয়ানুর মিয়া, যুবলীগের সভাপতি রুহুল আমিন, রহমত উল্লাহ, জসিমউদদীন জসা,৯নং ওয়ার্ড থেকে মোহসীন মিয়া, আক্তার হোসেন, কামাল হোসেন প্রমূখ।

0