বন্দরে ডাকাতির ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার ২

0

লাইভ নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জের বন্দরে বসুন্ধরা এলপিজি গ্যাসের এক পরিবেশকের গোডাউনে ডাকাতির ঘটনা ঘটেছে। ১৪/১৫ জনের একটি ডাকাত দল কর্মচারীদের হাত পা বেধে মারধর করেনগদ ৪ লাখ টাকাসহ গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপ ভ্যান নিয়ে যায়।


ঘটনাটি ঘটেছে বুধবার ( ২৪ ফেব্রুয়ারী ) দিবাগত রাত ২টায় বন্দর উপজেলার জাঙ্গাল এলাকার কাউছার এন্টার প্রাইজে।

এ ব্যাপারে কাউছার এন্টার প্রাইজের মালিক হারুন অর রশীদ বাদী হয়ে বৃহস্পতিবার বন্দর থানায় মামলা দায়ের করেন।

পরে পুলিশ বৃহস্পতিবার ( ২৫ ফেব্রুয়ারী ) মদনপুর এলাকায় অভিযান চালিয়ে মৃদুল (২৮) আলামিন (২৩) নামে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মৃদুল সোনাগাঁ থানার চেঙ্গাইন এলাকার আব্দুল বাতেন মিয়ার ছেলে ও আলামিন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চনবাধেরা এলাকার মোস্তফা ভূইয়ার ছেলে।

মামলার বাদী হারুন অর রশীদ জানান, তিনি গত ১ ফেব্রুয়ারি থেকে বন্দরের জাঙ্গাল বাসস্ট্যান্ড সংলগ্ন আলমাছ ভূইয়ার টিনশেড গোডাউন ভাড়া নিয়ে বসুন্ধরা কোম্পানীর এলপিজি গ্যাসের ব্যবসা শুরু করেন। বুধবার রাতে অজ্ঞাতনামা ১৪/১৫ জনের ডাকাত দল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে ডাকাতরা কর্মচারীদের হাত পা বেধে বেদম পিটিয়ে নগদ ৪ লাখ টাকা ও এলপি গ্যাস ভর্তি পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, আমরা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছি। এসময় তাদের কাছ থেকে পিকআপ ভ্যানটিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে আজ (২৫ ফেব্রুয়ারী) আদালতে প্রেরন করা হয়েছে।

0