বন্দরে দরজা ভেঙ্গে ডাকাতি, ২ ডাকাত রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ডাকাতি মামলায় ২ জনকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো- মাদারীপুর সদর থানার জালালপুর এলাকার খোরশেদ মাঝির ছেলে আনোয়ার মাঝি ওরফে আনু (৩৫) ও একই থানার দুধখালী এলাকার কালা মিয়া সর্দার এর ছেলে মামুন সর্দার (২৮)।

বুধবার (১১ ডিসেম্বর) সকালে আসামিকে ৫ দিনের রিমান্ডে চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গত (১৫ নভেম্বর) রাত পৌনে ৩ টার সময় উক্ত আসামিরা সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন দুস্কৃতিকারী বাদীর বসত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, মুখ ও মা বেঁধে রুমে আটক করে নগদ ৩ লক্ষ টাকা, ১৮ ভরি স্বর্ণ ও ১২ ভরি রুপার অলংকার, ২টি মোবাইল সেট নিয়ে যায়।

প্রাথমিক তদন্তে যানা যায়, আমামিগণ পেশাদার দুস্কৃতিকারী ও সংঘবন্ধ আন্ত:জেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। আসামী মামুন ও আনোয়ারের এর বিরুদ্ধে বিভিন্ন থানার ডাকাতি, চুরি, ছিনতাই সহ নারী ও শিশু নির্যাতনের একাধিক মামলা রয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আসামিরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও অপরাপর অজ্ঞাতনামা আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ ও গ্রেপ্তারের লক্ষ্যে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0