বন্দরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক সেবনে বাধা দেওয়ার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে বসতঘর ভাংচুরসহ উভয় পক্ষের ১২ জন রক্তাক্ত জখম হয়েছে।

শনিবার (২৮ র্মাচ) ১২টায় বন্দর উপজেলার বুরুন্দী কবরস্থানের রোডে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। গুরুতর আহত রানা ও বাবুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে হবিবুর রহমান বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

আহতরা হলো মেরাজ (১৮), রানা (২২), রোহান (২০), রাতুল (১৮), জুম্মান (১৯), ইমন (২০), রহিম বাদশা (২০), শ্যামল (৩৮), মাসুদ (২০), মানু (২৪), বাবু (২০) ও প্রান্ত (১৭)।

জানা গেছে, বন্দর উপজেলার ঘারমোড়া সরদারবাড়ী এলাকার হবিবর মিয়ার ছেলে মেরাজ ও তার ৩ বন্ধু রোহান, রাতুল ও জুম্মান ক্রিকেট খেলার জন্য বুরুন্দী কবরস্থানের সামনে রাস্তায় অবস্থান করে। ওই সময় চূনাভূরা এলাকার আশরাফ আলী মিয়ার ছেলে সানী ও ঘারমোড়া নাজিরাপট্রি এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে আজিম কবরস্থানের পাশে প্রকাশ্যে মাদক সেবন করে। প্রকাশ্যে মাদক সেবন নিয়ে উল্লেখিত ২ মাদকসেবীর সাথে মেরাজ ও তার বন্ধুদের কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে সংঘর্ষের রুপ নেয। দুই দফা সংঘর্ষে এক পক্ষের ১০ জন এবং অপর পক্ষের ২ জন জখম হয়। সংঘর্ষের পর থেকে উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময়ে রক্তক্ষয়ি সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

0