বন্দরে ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যো‌গে গণপিটুনি, পুলিশে সোপর্দ

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ১৮ বছরের এক নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টাকালে রিয়াজউদ্দিন (২৩) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

রবিবার (৭ মার্চ) রাতে উপজেলার দাসেরগাঁ এলাকায় এ ঘটনাটি ঘটে। ধৃত রিয়াজ উদ্দিন সুদূর কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। সে বর্তমানে বন্দর রাজবাড়ি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

এব্যাপারে ভিক্টিম রাবেয়া বেগম (ছদ্মনাম) বাদী হয়ে বন্দর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেছে।

মামলায় তিনি উল্লেখ্য করেন, রাবেয়া বেগম (ছদ্মনাম) বন্দর দাসেরগাঁও এলাকার মাহিন এক্সরিস ফ্যাক্টরি নামের একটি কারখানায় চাকরি করত। গত ৭ই মার্চ রোববার তিনি রাত্রীকালিন ডিউটি শেষ করে রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে রিয়াজ উদ্দিন তার পিছু নেয়। একপর্যায় তিনি পেছন থেকে রাবেয়ার মুখ চাপা দিয়ে রাস্তার পাশে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় তারা ডাক চিৎকারে ঐ কারখানাতে থাকা অন্যানো শ্রমিক ও এলাকাবাসী এগিয়ে এলে ঘটনাস্থলেই রিয়াজকে গণপিটুনি দেয়। পরে পুলিশের কাছে তাকে হস্তান্তর করে।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং আজ (৮ মার্চ) তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

0