বন্দরে ‘পারলে ঠেকাও একাদ্বশকে‘ হারিয়ে ‘সাকসেস একাদ্বশ‘ চ্যাম্পিয়ন

0

বন্দর করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ : এনসিসি ২৭নং ওয়ার্ডের হরিপুর বালুর মাঠে  শুক্রবার (১ নভেম্বর) বিকেলে বীর মুক্তিযোদ্ধা আলী আক্কাছ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে এবং বাদ মাগরিব পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পাশাপাশি রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। প্রায় ২ মাস ব্যাপী চলমান ২৪টি দলের অংশগ্রহণে আয়োজিত উক্ত টুর্নামেন্টের ফাইনালে ‘সাকসেস একাদ্বশ‘ ২-০ গোল ব্যবধানে ‘পারলে ঠেকাও একাদ্বশকে‘ পরাজিত করে শিরোপা অর্জন করে।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি বন্দর থানা যুবলীগ নেতা ওয়াহিদুজ্জামান অহিদ ও প্রধান অতিথি মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেনের পক্ষ থেকে টুর্নামেন্টের আয়োজক ও পৃষ্ঠপোষক বালু মনির হোসেন বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। বিজয়ী দল একটি সুবিশাল ফ্রীজ ও রানার্সআপ দল একটি এলইডি টিভি পুরস্কারস্বরূপ পেয়েছেন। ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসলাম পলুর সঞ্চালনায় এসময় বীর মুক্তিযোদ্ধা আলী আক্কাছের সুযোগ্য সন্তান হাফিজুর রহমান, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তফা মিয়া, আক্তার হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সোহেল, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য আব্দুল কাইয়ুম, সমাজসেবক মহিউদ্দিন, বন্দর থানা যুবলীগ নেতা আল আমিন, জাপা নেতা আবু হানিফ প্রধান, বাবু করিম, স্থানীয় নূরুজ্জামান, আমির হোসেন, জাকির হোসেন, আলী হোসেন সহ খেলার আয়োজক কমিটি ও দূর দূরান্ত থেকে আগত কয়েক হাজার দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

বালু মনির হোসেনের সার্বিক তত্বাবধানে ও আল আমিন, সোহাগ, শুভ, আকাশ, সোহান, রিপন, মঞ্জুর, মাছুম, দীপু ও সুমনের পরিচালনায় সফলভাবে উক্ত টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

0