বন্দরে পুলিশের অভিযানে গ্রেপ্তার-৩

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার ( ৭ ডিসেম্বর) রাতে বন্দর থানার ২৩নং ওয়ার্ডের একরামপুর ইস্পাহানী ও দক্ষিন লক্ষনখোলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- বিএনপি কর্মী সফিকুল ইসলাম (৪৮) ও শিপন (২৯)। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার দুপুরে বন্দর থানার ২৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বন্দর থানা বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেছ, হান্নান সরকার, হাবিবুর রহমান দুলাল ও নাজমুল হক রানাসহ ২৪ জন এজাহারভূক্ত ও অজ্ঞাত নামা ২৫/৩০ জন বিএনপি নেতাকর্মী একজোট হয়ে ধারালো ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বন্দরে ২৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরন ঘটিয়ে আসভাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে দেড় লাখ টাকা ক্ষতি সাধন করে। ওই সময় হামলাকারি ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছারকে বেদম ভাবে পিটিয়ে কার্যালয়ে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী সোহেল বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত বন্দরে ১৭ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।