বন্দরে ফেন্সিডিলসহ ২ ব্যাক্তি আটক

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাবের অভিযানে বন্দরে ২জনকে আটক করা হয়েছে। র‌্যাবের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। শুক্রবার (২৬ নভেম্বর) মদনপুর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৭ বোতল ফেন্সিডিল ও ২টি মটরসাইকের জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো রাজধানীর কদমতলীর রাজাবাড়ী পোস্তগোলা এলাকার মো. খোকনের ছেলে আমির হোসেন (৩৯) ও মাদারীপুরের শিবচর থানার নিলখি বন্দর এলাকার মৃত জলিল বেপারীর ছেলে সুমন বেপারী (৪৩)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে একটি মটরসাইকেল করে ফেন্সিডিল নিয়ে আসতেছে। এ প্রেক্ষিতে মদনপুরের রাফি ফিলিং স্টেশনের সামনে মহাসড়কের চেকপোষ্ট স্থাপন করা হয়। এ সময় একটি মটরসাইকেল দ্রুত গতিতে আসতে দেখে মটরসাইকেলটিকে থামানোর জন্য সংকেত দিলে মটরসাইকেলটি গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে এবং র‌্যাব তাদেরকে আটক করে। পালানোর কারণ জিজ্ঞেসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় সন্দেহ পূর্বক তাদেরকে তল্লাশী করে ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।