বন্দরে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে কামতাল তদন্ত কেন্দ্র ও ধামগড় ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১’শ ৫০ বোতল ফেন্সিডিল ও ২৩ পিছ ইয়াবা উদ্ধার ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে । গত শুক্রবার রাতে বন্দর থানার শাঁসনেরবাগ ও দেওয়ানবাগ এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা ২৯(১০)১৯ ও ৩০(১০)১৯।

থানা সূত্রে জানা গেছে, কামতাল তদন্ত কেন্দ্রের ইনর্চাজ উপ-পরিদর্শক আনোয়ার হুসাইনসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে শাঁসনেরবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানকালে পুলিশ ১’শ ৫০ বোতল ফেন্সিডিলসহ একই এলাকার হাজী আসাদুল্লাহ মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী আরমান (৩০)কে গ্রেপ্তার করে।

এ ছাড়াও ধামগড় ফাঁড়ি উপ-পরিদর্শক নাহিদ মাছুমসহ সঙ্গীয় র্ফোস একই রাতে দেওয়ানবাগ এলাকায় অভিযান চালিয়ে ২৩ পিছ ইয়াবাসহ একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী রফিকুল ইসলাম (২৬)কে গ্রেপ্তার করে। ধৃত মাদক ব্যবসায়ী রফিকুলকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ রির্পোট লেখা পর্যন্ত ফেন্সিডিল ব্যবসায়ী আরমানকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে এবং অপর আসামী আরমানকে মাদক মামলায় শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

0