বন্দরে ভিপি বাদলের নির্দেশে শাহাদাত হোসেনের মাস্ক বিতরণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কয়েক সপ্তাহ যাবত করোন ভাইরাসের আক্রান্তের সংখা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেই থেকে রক্ষার জন্য বিশেষজ্ঞদের প্রথম পরামর্শ হলো মাস্ক পরিধান। সেই দিকে লক্ষ রেখেই নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, আবু হাসনাত মো. শহীদ বাদলের (ভিপি বাদল) উদ্দ্যেগে বন্দর উপজেলা জু‌ড়ে মাস্ক বিতরণ ও সচেতন মূলক কার্যক্রম পালন করা হয়েছে।

ফরাজীকান্দা গুডলাক ক্লাবের সভাপতি ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ শাহাদাত হোসেন এর ব্যবস্থাপনায় বুধবার (৭ এপ্রিল) সকাল থেকেই বন্দরের বিভিন্ন স্থানে এ কার্যক্রম পালন করা হয়।

কার্যক্রমের বিষয়ে মোঃ শাহাদাত হোসেন বলেন, আমরা সবাই জানি কিছুদিন যাবত করোনা কিভাবে বৃদ্ধি পাচ্ছে এবং এর থেকে রক্ষা পেথে হলে মাস্ক পরিধানের বিকল্প নাই। তাই আমাদের নেতা তথা নারায়ণগঞ্জের গনমানুষের নেতা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) ভাইয়ের নির্দেশে আমরা আজ বন্দর উপজেলা জুড়ে মাস্ক বিতরণ করেছি। এসময় আমরা মানুষকে করোনা থেকে সচেতন থাকতেও বলেছি।

তিনি আরও বলেন, করোনার শুরুতে জনগনের জন্য ঝাপিয়ে পরেছিলেন ভিপি বাদল ভাই, তাই একবার করোনায় আক্রান্তও হয়েছিলেন। তবুও থেমে থাকেননি তিনি। করোনায় আক্রান্তকালীন সময়ে আমাদের নির্দেশ দিয়ে ছিলেন জনগনের পাশে দারাবার। পরে তিনি সুস্থ হয়ে আবারো ঝাপিয়ে পরেন জনগনের সেবায়। এখন আবার শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এ সময় তিনি কল নেতাকমীদের নির্দেশ দিয়েছেন একত্রিত হয়ে জনগনের সেবায় কাজ করে যেতে এবং তার নির্দেশ আমরা অক্ষরে অক্ষরে পালন করছি।

তিনি বলে, আমরা দেখতে পাচ্ছি যে ১৯৭১ সালের পরাজিত শক্তিরা আবার ঘোলা পনিতে মাছ শিকার করার চেষ্টা করছে। তাই আওয়ামী লীগের সকল নেতাকমীদের ঐক্যবদ্ধ হওয়ার জন্য ভিপি বাদল ভাই নির্দেশ দিয়েছেন। আমরা ভিপি বাদল ভাইয়ের নেতৃত্বে আগেও একত্রিত ছিলাম আজও আছি এবং ভবিষ্যতেও থাকবো। ১৯৭১ সালের পরাজিত শক্তিরা কখনো মাথা উচু করতে পারবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগ এর সাবেক এান ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল হাই, বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, বন্দর থানা সেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সহ-সভাপতি আব্দুল আজীজ, সোনাকান্দা ইউনিয়ন যুবলীগ এর আহব্বায়ক সাব্বির আহম্মেদ মাসুদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদ হোসেন, সাবেক কলাগাছিয়া ইউনিয়ন ছাএলীগ এর যুগ্ন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, নারায়নগঞ্জ জেলা ছাএলীগ এর সহ-সভাপতি মোঃ জিহাদ হাসান অপু, ১৯নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাবেক সাধারণ সম্পাদক সামিউল আরাফাত, যুবলীগ নেতা মোঃ শাহাদাত হোসেন সবুজ, আব্দুল গাফফার সানি, রাজিব হোসেন, সাইফুল ইসলাম, মিন্টু ইসলাম, রমজান হোসেন, মোঃ রাসেল ও ছাএলীগ নেতা আব্দুল ওয়াদুদ তাফসির, সাকিব হাসান রাকিব, জিহাদুল ইসলাম, প্রভাত হোসেন প্রমুখ।

0