বন্দরে মহিলাসহ ৬ জনকে কুপিয়ে আহত

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের ধামগড় মনারবাড়ি এলাকায় পূর্ব শক্রতার জের ধরে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এনসিসি ২৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইলিয়াসের নেতৃত্বে তার ছেলের বাহিনী নিয়ে ধামগড় মনারবাড়ি এলাকার আঃ জলিল মিয়ার বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা মহিলাসহ ৬ জনকে কুপিয়ে আহতসহ বাড়িঘর ভাংচুর ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহতরা হলো আবুল হোসেন (৫০), কমালা বেগম (৭০), লোকমান মিয়া (৪০), হালিমা বেগম (৩৫), আঃ জলিল (৭৮) ও সাহিদা বেগম (৩০)। আহতদের মধ্যে মুর্মূষ অবস্থায় আবুল হোসেন ও লোকমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে। বাকি ৪ জনকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই এলাকার দেলোয়ার হোসেন, মনির ও সাব্বিরদের সাথে আহতের বিরোধ চলে আসছিল। এর সূত্র ধরে রামনগর এলাকার ইলিয়াস মেম্বার দেলোয়ারের আত্বিয়ের সুবাধে ২০/২৫ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে আর্তকিত হামলা চালায়। হামলাকারীরা এলাপাথারি কুপিয়ে আঃ জলিল মিয়া ও তাদের বাড়ির মহিলাসহ ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহত শাহিদা বেগম জানান, হামলাকারীরা তাদের বাড়িঘর ভাংচুর করে থাকা ৫ লাখ টাকা ও ৩টি মোবাইল, ৩টি গলার চেইন লুট করে নিয়ে যায়।

এ ব্যপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

0