বন্দরে যাত্রীদের দূর্ভোগ চরমে

লাইভ নারায়ণগঞ্জ: যাত্রী ছাউনি ও গনশৌচাগার না থাকার কারনে বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর সড়কের সাধারণ যাত্রীরা চরম অসুবিধার অভিযোগ উঠেছে। জানা গেছে, যাত্রী ছাউনি না থাকার কারনে বিভিন্ন অঞ্চল থেকে আগত বাস যাত্রীরা রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে। খোলা আকাশের নীচে দাড়িয়ে সীমাহীন র্দূভোগ পোহাচ্ছে।

বন্দর উপজেলার মদনগঞ্জ, বন্দর, নবীগঞ্জ, ধামগড়, ফুলহর, মদনপুর একটি গুরুত্বপূর্ন বাসস্ট্যান্ড। এখানে বসুন্ধরা সিমেন্ট কোম্পানী, সামিট পাওয়ার প্লান্ট, সিমেক্স সিমেন্ট, আকিজ সিমেন্ট কোম্পানী, এসিআই কোম্পানী, বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক পরিচালিত সোনাকান্দা ডকইয়ার্ড, মেরিন টেকনোলজি, স্কুল এন্ড কলেজ, ব্যাংক ও বীমা বাণিজ্যিক প্রতিষ্ঠান সমূহ রয়েছে। এই সুবাদে প্রতিদিন বিভিন্ন কাজে দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার জন সাধারন বন্দরে সমাবেত হয়ে থাকে।

উল্লেখিত এলাকায় বাসস্ট্যান্ডে যাত্রী ছাইনি না থাকায় ওই পথে যাত্রীরা বিভিন্ন দোকান পাটে ও বড় কোন গাছ বৃক্ষের ছাঁয়া তলে বসে বাসের জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে দেখা যাচ্ছে। যাত্রী ছাইনি ছাড়াও এখানে কোন গনশৌচাগার নেই। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী যাত্রীগন।