বন্দরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0

লাইভ নারায়ণগঞ্জ : বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে সোমবার (১১ নভেম্বর) বাদ আছর বন্দর উপজেলা যুবলীগের উদ্যোগে কেক কেটে ও দোয়ার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ তার বক্তব্যে বলেন,‘যারা সত্যিকার ও প্রকৃত যুবলীগের কর্মী তারা কখনো সন্ত্রাস ও চাঁদাবাজ হয়না। বঙ্গবন্ধু জীবদ্দশায় যুবলীগকে নিয়ে গর্ব করতেন এবং বাংলাদেশের রাজনীতিতে যুবলীগের ভূমিকা অনস্বীকার্য। বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর জন্যই যুবলীগের প্রতিষ্ঠা করা হয়েছে, তার ফলশ্রুতিতে বন্দর উপজেলা যুবলীগ যথেষ্ট সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সততা ও নীতি ধরে রেখে যুবলীগের প্রতিটি কর্মী দলের জন্য কাজ করে যাবে বলে আমার প্রত্যাশা। বন্দর উপজেলা যুবলীগের সভাপতি এড. হাবিব আল মুজাহিদ পলুর সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হুসাইনের সার্বিক তত্বাবধানে ও সঞ্চালনায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, শ্রম সম্পাদক সোনা মিয়া, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহাজাহান মোল্লা, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, বন্দর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, যুগ্ম সম্পাদক মনির হোসেন মাস্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল সোবহান, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন, মুছাপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনির হোসেন, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মদনপুর ইউপি’র ৮নং ওয়ার্ড মেম্বার ইমন শাফি, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি আল আমিন খন্দকার, নজরুল ইসলাম বাদশা ও আনিসুর রহমান, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইসহাক, ইদ্রিছ আলী গহন, তাজুল ইসলাম, মোস্তফা ভূঁইয়া, মোক্তার হোসেন, জসীম উদ্দিন, জুয়েল ভূঁইয়া, মফিজুল ইসলাম, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম, আলী নূর মাস্টার, জামাল উদ্দিন, এবায়েদ উল্লাহ মাস্টার, আনোয়ার হোসেন, মোমেন উদ্দিন মাস্টার, জাবেদুর রহমান সুমন, ওমর ফারুক, হুমায়ূন, মুছাপুর ইউনিয়ন যুবলীগ নেতা আল আমিন, হামিদ, মোহাম্মদ আলী ও মাজহারুল, ধামগড় ইউনিয়ন যুবলীগ নেতা মনির হোসেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মহিউদ্দিন, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি এবাদুল্লাহ মিয়া, ক্রীড়া সম্পাদক আঃ রশিদ, ছাত্রলীগ নেতা পিয়েল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বেকারত্ব ও দারিদ্র দূরীকরণ, শিক্ষা সম্প্রসারণ ও যুবসমাজের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালের ১১ই নভেম্বর বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ফজলুল হক মনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন।

0