বন্দরে রুদ্ধশাস কয়েক ঘন্টার অবসান, অবশেষে মিললো বৃদ্ধার লাশ!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রতিবেশী এক নারী শেষ দেখি ছিলেন ‘পুকুর পাড় দিয়ে হেঁটে যেতে’। এরপর নানা স্থানে খোঁজ করেও মিলেনি বৃদ্ধার সন্ধান। তাই সকলের সন্দেহ ছিল ‘বৃদ্ধা’কে মিলতে পারে পুকুরের তলদেশে। প্রথমে জাল ফেলে খোঁজতে থাকেন স্থানীয়রা। খবর ছড়িয়ে পড়ে পুরো এলাকায়, ভীড় জমায় উৎসুক জনতা। এক পর্যায়ে হাজির হয় থানা পুলিশও। তারা খবরদেন ফায়ার সার্ভিসের ডুবুর দলকে। তারাও অভিযান চালিয়ে ব্যর্থ হন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর থেকে রাত পর্যন্ত কয়েক ঘন্টা এমন পরিস্থিতে বন্দর উপজেলার হড়িবাড়ি এলাকার এক রুদ্ধশাস পরিস্থিতির সৃষ্টি হয়। ঢাকা থেকে নিয়ে আসা হয় ৩ সদস্যের একটি ডুবুরী দল। রাত সাড়ে ১০ টার দিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় ওই বৃদ্ধাকে। এরই মধ্য দিয়ে অবসান ঘটে রুদ্ধশাস পরিস্থিতির।

মৃত বৃদ্ধার নাম আলী আজম। সে হড়িবাড়ি গ্রামের মৃত হাসমত আলী ডাক্তারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃদ্ধ আলী আজম অসুস্থ্য ছিলেন। দুপুরের পর বাড়ি থেকে বের হন। সন্ধ্যা ঘনিয়ে আসলেও তিনি বাড়িতে ফিরেনি। এক পর্যায়ে প্রতিবেশী এক নারীর দেওয়া তথ্যে শুরু হয় পুকুরে খোঁজাখুজি। তার সাড়ে ১০ টার দিকে লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে আসেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুল্কা সরকার।

অভিযোগ না থাকায় উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতে লাশ দাফন করার অনুমতি প্রদান করেন।

0