বন্দরে শামীম ওসমান’র শ্বশুরের স্মরণে দোয়া অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমানের শশুর ও বিসিবি’র নবনির্বাচিত পরিচালক তানভির আহমেদের পিতা সাইফ উদ্দিন আহমেদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লক্ষন খোলা দারুস সালাম হাফেজিয়া কওমী মাদ্রাসা ও লিল্লাহ বোডিংয়ের উদ্যোগে রোববার (২১ নভেম্বর) মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মুহতামিম মাওলানা মোঃ শহিদুল ইসলাম।

এর আগে আটটি সমাজ কমিটির সমন্বয়ে লক্ষন খোলা দারুস সালাম হাফেজিয়া কওমী মাদ্রাসা ও লিল্লাহ বোডিংয়ের পরিচালনা কমিটি (২০২১-২০২৪) গঠন করা হয়। হাজী আঃ আউয়ালের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে মোঃ তানভীর আহমেদ টিটু কে সভাপতি আঃ সালাম কে সাধারণ সম্পাদক ও মোঃ নূর হোসেন কে কোষাধ্যক্ষ করে ৩১ সদস্য কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও লিল্লাহ বোডিংয়ের নবনির্বাচিত সভাপতি তানভীর আহমেদ টিটু, সাধারণ সম্পাদক আঃ সালাম, কোষাধ্যক্ষ মোঃ নূর হোসেন, সহ সভাপতি ডাঃ আমির হোসেন, হাজী আঃ আউয়াল, হাজী নাসির উদ্দীন, বীরমুক্তিযোদ্ধা জাফর উল্লাহ সাউদ, মোতালিব হোসেন মেম্বার, মাওলানা আবু দাইয়ান, আবুল হোসেন, হাজী খোকন, আয়নাল হক, মোঃ শাহিন, হাজি শাহ জাহান, জাকির হোসেন, নাজিম উদ্দিন, আমির হোসেন, শাহ শফিউদ্দিন মুতয়ালী শাহিন সাউদ, আঃ মালেক, রাজা, শিপন, বিপ্লব, হাসান, তাওলাদ, প্রমূখ, পরে তবারক বিতরন করা হয়।