বন্দরে হঠাৎ মাদ্রাসার ২১ শিক্ষার্থী অসুস্থ্য

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ভাইরাসজনিত রোগে বন্দরের দেওয়ানবাগ এলাকার সোনালী বন্দর হাফিয়া মাদ্রারাসার এতিম ২১ শিক্ষার্থী অসুস্থ্য হয়েছে বলে খবর পাওয়া গেছে। মাদ্রাসাটি বন্দর স্টিল মিল মালিক পক্ষ দ্বারা পরিচালিত।

অসুস্থ্য শিক্ষার্থীদের মদনপুর কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শিক্ষার্থীরা ভাইরাস জনিত রোগে অসুস্থ্য হয়ে পড়েছে বলে জানিয়েছেন দি বারাকা হাসপাতালের চিকিৎসক ডা. মো. সুজন।

বন্দর স্টিল মিলের ব্যবস্থাপক সিরাজুল ইসলাম বলেন, কোম্পানীর নিজস্ব অর্থায়নে মাদ্রাসাটি পরিচালিত। শুধু মাত্র এতিম শিশুদের কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে। গত দুই দিন যাবত ধাপে ধাপে মাদরাসার মোট ২১ জন এতিম শিক্ষার্থীরা সকলেই অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ্য শিক্ষার্থীদের মুরাদপুর কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র ও মদনপুর দি বারাকা হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। গুরুতর অসুস্থ্য শিক্ষার্থীদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

হঠাৎ এতিম শিক্ষার্থীদের অসুস্থ্যতার খবর পেয়ে বন্দরের ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) ইশতিয়াক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় শিক্ষার্থীদের চিকিৎসা সেবা প্রদানে আর্থিক সহযোগিতা করেন তিনি।

0