বন্দরে ১০ ভিক্ষুকের কর্মসংস্থানের ব্যবস্থা করলো উপজেলা প্রশাসন

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের ৫টি ইউনিয়নের ১০ ভিক্ষুকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে উপজেলা প্রশাসন। ২৬ জানুয়ারী ( মঙ্গলবার ) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ভিক্ষুকদের মাঝে তাদের কর্মসংস্থানের জন্য টি-স্টলের চাবি হস্তান্তর করেছে জেলা প্রশাসক(ডিসি) মোস্তাইন বিল্লাহ। চাবি হস্তান্তরকালে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শুক্লা সরকার উপস্থিত ছিলেন।

উপকারভোগী ভিক্ষুকরা হলেন- কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ফরাজীকান্দা এলাকার মো.আবুল হোসেন ও ঘরমোড়া এলাকার আছমা বেগম, বন্দর ইউনিয়ন পরিষদের চৌধুরীবাড়ী এলাকার রিনা ও মিনারবাড়ী এলাকার মো.দুলাল আহমেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের বালিগাঁও এলাকার মো.আলী নূর ও বারপাড়া এলাকার শ্রী মতি তুলসী বিশ্বাস, ধামগড় ইউনিয়ন পরিষদের কাজীপাড়া এলাকার কলেমন ও  জলেখা বেগম, মদনপুর ইউনিয়ন পরিষদের পূর্ব দেওয়ানবাগ এলাকার জবেনুর আক্তার ও চাঁনপুর এলাকার আ.মালেক।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শুক্লা সরকার বলেন,‘বন্দরে ১৮৩ জন ভিক্ষুক ছিল এর মধ্যে ৬০ জনকে আমরা পুনর্বাসিত করতে পেরেছি। বিভিন্নসময়ে তাদের টং দোকান, হাঁস-মুরগি, ওয়েট মেশিন দিয়ে তাদের সহায়তা করেছি। আজ আমরা আরও ১০জন ভিক্ষুককে পুনর্বাসন ও দুইজনকে হুইল চেয়ার বিতরণ করবো’।

0