বন্দর উপজেলা নির্বাচন নিয়ে ইউপি চেয়ারম্যানদের ভাবনা

0

স্টাফ করেসপন্ডেন্ট লাইভ নারায়ণগঞ্জ: ৫টি ইউনিয়নের সমন্বয়কে গঠিত বন্দর উপজেলা। উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন পরিচালিত হয়। ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে বন্দর উপজেলার নির্বাচন। আসন্ন এই নির্বাচন কিছুটা ভাবিয়ে তুলেছে বন্দরের ইউনিয়নগুলোর চেয়ারম্যানদের। ‘কে আসছে নেতৃত্বে? কে উপযুক্ত?’ নানা বিষয়ে লাইভ নারায়ণগঞ্জের কাছে জানিয়েছেন তাদের ভাবনা। প্রত্যেকের কথায় একটি বার্তা ভেসে উঠে- ‘বন্দর উপজেলা নির্বাচন সুষ্ঠু হোক’

মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন বলেন, জনগণের ভোটে নতুন কেউ নির্বাচিত হতে পারে। আশা রাখছি উপজেলা নির্বাচনের মাধ্যমে নতুন কাউকে পাব। তার সহযোগিতায় বন্দরের উন্নয়নের দিক দিয়ে আরও এগিয়ে যাবে। তবে আমি বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ ভাইকে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আশা করি দল তাকে মনোনয়ন দিবে।

কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেন, আশা করি জনগণ ভোটের মাধ্যমে যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবে। বন্দর উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে আমরা সেই প্রত্যাশা করি। আমি এমন প্রার্থী চাই যে আমার মত পরিশ্রম করে। আমি যেভাবে ৭ বছর যাবৎ আমার ইউনিয়নের জন্য কাজ করেছি, সে আমার মত কাজ করবে বলে আশা রাখছি।

ধামগর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, আমরা নৌকার মাঝি। নেত্রী যাকে নৌকা দিবে আমরা তাকেই বেছে নিব।

বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন বলেন, বন্দর উপজেলা নির্বাচন নিয়ে আপাতত আমার কোন ভাবনা নেই। আমাদের এমপির মতামত ওই আমার মতামত।

0