বন্দর উপজেলা নির্বাচন: বাতিল ২ প্রার্থীর মনোনয়ন, বৈধ ৭

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা নির্বাচেন প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। বাছাই পর্ব শেষে ৭ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। এছাড়া ২ জনের মনোনয়ন বাতিল ও ২ জনের মনোনয়ন স্থগিত রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা নির্বাচন রিটার্নিং অফিসার আতিউর রহমান, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু ব্যাপারী মনোনয়নপত্র বাছাই কার্যক্রম পরিচালনা করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম (খ-সার্কেল) খোরশেদ আলম, এসআই রফিক সহ উপজেলা নির্বাচনের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বাছাই পর্ব শেষে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী এমএ রশিদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। ভাইসচেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে ১ জনের মনোনয়ন বাতিল ও ১ জনের স্থগিত রাখা হয়। যাদের মনোনয়ন বৈধ করা হয়েছে তারা হলেন শহিদুল ইসলাম (জুয়েল), সানাউল্লাহ সানু, হাফেজ পারভেজ, মো. নুরুজ্জামান। এদিকে, ২৫০ জন ভোটারের তালিকায় ভুল থাকায় ও স্বাক্ষর জাল করায় রোমাস হোসাইন ডনের মনোনয়ন বাতিল করা হয়েছে। মো. আক্তার হোসেনের মনোনয়ন স্থগিত রাখা হয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে ২ জনের মনোয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এরা হলেন, মাহমুদা আক্তার, নুরুন্নাহার বেগম। এছাড়া মনোনয়নপত্রে বয়স কমানো, আয়কর ও টিন সার্টিফিকেট যুক্ত না করায় সানজীদা আক্তার সাথীর মনোনয়ন বাতিল করা হয়েছে। আবার, ছালিমা হোসেনের মনোনয়ন স্থগিত রাখা হয়েছে।

উল্লেখ্য, যাদের মনোনয়ন বাতিল করা হয়েছে তারা আগামী ২৩ মে এর মধ্যে মনোনয়নপত্র পুন. নিরীক্ষণের জন্য আবেদন করতে পারবেন।

0